Sudipa Bhabhi 2024 Uncut SexFantasy Hindi Short HD download

Sudipa Bhabhi 2024 Uncut SexFantasy Hindi Video HD download  





Download (1080p)


Download (720p)


https://1024terabox.com/s/1Z89nmtQIZOt1J670Vr8AtQ


বন্ধুরবউকেচুদা

আমার বন্ধু রাফি ও আর আমি, আমরা দুজন ঢাকায় মগবাজারে একটা বিল্ডিং এর ৪র্থ তলায় একটা রুমে ভাড়া থাকি।

রাফি আর আমি দুই জন দুইটা কম্পানিতে জব করি,,,  আমার ৯ টা থেকে ৫ টা পর্যন্ত ডিউটি থাকে আর বাকি সমায় রুমেই থাকি। আর রাফির ১০ টা থেকে রাত ১০ টা পর্যন্ত ডিউটি থাকে। ও যেমন কর্ম করে তেমনি স্যালারি পাই।

রাফি একটা মেয়ের সাথে অনেক দিন ধরে রিলেশন করতো আজ ৩ দিন হচ্ছে রাফির বিয়ে দিয়েছি ওর গার্ল ফ্রেন্ড তিথির সঙ্গে। 

ওরা দুজন বিয়ে করেছে এটা আমি আর আরেকটা কলিগ ছাড়া আর কেউ জানে না। 

রাফির গার্লফ্রেন্ড তিথির সঙ্গে আমারও বেশ বন্ধুত্ব পূর্ণ সম্পর্ক।।  

বিয়ের ৩ দিন পর তিথি তার পরিবারের সঙ্গে রাগারাগি করে রাফিকে ফোন দেয়,,, সে আর ঐ পরিবারে থাকতে চাই না,,,  এমনকি সে বাড়ি থেকে চলে আসছে।।। 




এখন রাফির সঙ্গেই থাকতে চাই। রাফি সেদিন অফিসে,, আগেই আমাকে বলেছিল ওর অফিসে আজকে অনেক বড় একটা মিটিং আছে ওর আসতে আজ অনেক রাত হয়ে যাবে।

এমন দিনেই তিথি বাড়ি থেকে রাগারাগি করে চলে আসছে।

রাফি তিথিকে আমাদের রুমে আসতে বললো,, আর আমাকে বলে দিল তিথিকে এগিয়ে নিয়ে আসতে,,,  আমিও তিথিকে এগিয়ে নিয়ে এসে আমাদের রুমে থাকতে দিলাম,,,  বাজার থেকে কিছু সবজি ডিম কিনে আনলাম রাতের খাবারের জন্য।

আমি আর তিথি একত্রে মিলে রান্না করলাম।। পরন্ত বিকালের সময় তিথি একটু বাইরে ঘুরতে যেতে চাইলো,,  আমি রাফিকে না জানিয়ে তিথিকে নিয়ে অনেক যায়গায় ঘোরাঘুরি করলাম,,,  তিথিকে কিছু কেনাকাটাও করে দিলাম।।।

তিথি বেশ খুশি হয়েছে,, রাতে দুজন বাড়িতে এসে খাওয়া দাওয়া সেরে ঘুমাবো,৷ ঠিক তখন মনে পড়ছে একটা রুমের একটা বিছানায় দু জন কি করে ঘুমাবো, যতই হোক তিথি এখন আমার বন্ধু বউ।।।

না আছে সোফা আবার না আছে বিছানা৷ থেকে নিচে ঘুমানোর মত কোন ব্যাবস্থা।

তার পরেও তিথিকে বিছানায় ঘুমাতে বলে আমি ফ্লোরে শুধু একটা বালিশ নিয়ে শুতে গেলাম। এমন সময় তিথি আমাকে বলছে''! কি হলো তুমি ওখানে ঘুমাবে নাকি?

হ্যা। কেনো তুমি আমার পাশে এসে ঘুমাও,, 

না তোমার প্রবলেম হবে,,  তুমি ওখানে একা ঘুমাও আর আমি নিচে ঘুমাবো,,,

তিথি উঠে এসে বালিশটা নিয়ে উপরে দিল আর বিছানায় ওর পাশে শুতে বললো।।

আমি শেষ মেষ শুয়ে পড়লাম তিথির পাশে।।। শুয়ে শুয়ে আমি আর তিথি স্বামী স্ত্রী মতো অনেক মজা করলাম।।।

তিথির ঘুম পাচ্ছে বলে ও চোখ বন্ধ করে শুয়ে আছে,,, আমারও মনে কেমন জানি দুষ্টু বুদ্ধি নাড়া দিল। আমিও তিথির শরীরের ভাজ গুলা তাকিয়ে তাকিয়ে দেখছি আর ওর ফিগার মাপছি।। তিথি আগে থেকেই জানতো একটা ছেলে তার পাশে একটা হট সুন্দরী মেয়েকে রেখে কখনো আরামে ঘুমাতে পারবে না,,,  

তাই তিথি ঘুমের ভান করে মিট মিট করে আমার দুষ্টু মাখা চোহারা দেখছিল।



এক সময় আমি নিজেকে সামলাতে পারলাম না,,  চোখটা বন্ধ করে তিথির কোমরের ওপর হাত তুলে দিলাম,,, যদি তিথির ঘুম ভেঙ্গে যায় তাহলে সে মনে করবে আমি ঘুমের ঘরে এটা করেছি তাই চোখটা বন্ধ করে নিয়েছি,,৷ তিথির কোন সাড়া না পেয়ে তিথির নাভির চারিপাশ ঘিরে হাতের আঙ্গুল বুলাচ্ছি,,,, তাতেও তিথি কোন রিয়েক্ট করলো না,,,  আমি নিজেকে কন্টলে রাখতে পারছি না,,৷ তিথির থ্রিপিচ এর ওপর দিয়ে মাই দুইটা সজোরে টিপা করু করলাম,,৷ তিথির দুদ টিপাতে তিথিও আর ভান ধরে থাকতে পারলো না,,,  চোখ মেলে আমাকে জড়িয়ে ধরেছে ওর ভূপৃষ্ঠের সঙ্গে।। মেঘ না চাইতেই জল।। তিথি আমাকে মনে মনে বেশ পছন্দ করতে কিন্তু রিলেশন করতো রাফির সঙ্গে।

তিথির গায়ের জামাটা খু'লে ন্যাং'টা করে দিলাম আর তিথির মাঝারি সাইজের দুদ দুইটা টিপে টিপে দুদ বেরে করে দিলাম,,৷ বাদামী রঙ্গের দুদের বোটাটা চুষে চুষে খেতে লাগলাম,,  তিথি আমার সমস্ত শরীরের হাত দিয়ে আলতো ছোয়া দিচ্ছে আর মাঝে মাঝে আমাকে টেনে ওর ঠোঁটের সঙ্গে আমার ঠোঁট লাগিয়ে চুমু খাচ্ছে।।

দুজন সমান তালে উভয়কে সুখ দিয়ে

চলেছি,,, তিথি নিজেই নিজের পাজামা খুলে একখান ডবকা মা*গীর মতো আমার সামনে শুয়ে পড়লো।আমার জিবে জল চলে আসছে আর বা*ড়াটা টিন টিন করে লাফিয়ে নিশাল শক্ত হয়ে গেছে। আমিও নিজের প্যান্ট খু*লে তিথির বুকের ওপর শুয়ে কয়েকটা লিপ কিস করলাম,,,  আর আস্তে আস্তে নিচে চুমু দিতে দিতে নামছি।।।  তিথিও মজা পেয়ে নিজের সুখের আহহহহ ওহহহ উহহহহ করছে।

তিথিকে আদর করতে করতে ভো*দা থেকে অটোমেটিক রস ঝরে ঝরে পড়ছে,, নোনা রসের ভো*দাটা আমিও বেশ মজা করে চেটে চেটে খাচ্ছি,,, যত চাটছি ততই যেন ভেতর থেকে আরো বেশি বেয়ে বেয়ে আসছে। আমি তিথি ওপর শুয়ে নিজের বা*ড়াটা ওর গু*দে সেট করে ঢুকিয়ে দিলাম,,,, কয়েকটা গুতা দিতেই পুরা ৭" ধোনটা পকাত করে ভেতরে ঢুকে গেল,,,,, তিথি মোটা বা*ড়ার ঠাপ সইতে না পেরে গলা ছেড়ে আহহহহহহহ ওহহহহহহহহহ ওহহহহহহহহ উহহহহহহহহ করতে লাগলো।।



তবে চো*দন খাওয়া মা*গী ঠা*প খাওয়ার সময় যত বেশি চিল্লা পাল্লা করে পুরুষদের চো*দার জোসও আরো বেশি উপচে পড়ে,,  তাদের ঠা*পের স্পিড আরো বেশি বেড়ে যায়,,,,

তিথি মা*গীকে মিনিট পাচেক ঠা"পানোর পর ওর গু*দের ভেতরটা ফাকা হয়ে গেছে এখন চুধু আহহহ আহহহ আহহহহ করছে আর আরাম পাচ্ছে।। অনেকটা দম আছে মা*গীটার,,,  অনেক্ক্ষণ ঠা*প খাওয়ার পর চিরিত চিরিত করে ভো*দার রসে আমার ধো*ন ভিজিয়ে দিল।।।।

আমিও নিজের বা*ড়াটা বের করে মা*গীটার মুখে ঢুকিয়ে চুষতে দিলাম,,,, তিথি ললিপপ এর মত করে  মুখে ঢুকিয়ে চেটে চেটে আমার বা*ড়াটা সজাগ করে দিল,,,, আমিও বেশ উত্তেজনা হয়ে পড়েছি তার তিথির চুলের গোছাটা পেছন থেকে মুট করে কয়েকটা রাম ঠা"প দিলাম ওর মুখের ভেতর,,, আর আমারও মাল বেরিয়ে গেলে ওর মুখের ভেতরে,,,  তিথি সবটা মাল মুখ থেকে নিজের পেটে চালান করে দিল।। আর বললো আমার মাল খেয়ে নাকি ওর অনেক মজা লেগেছে,,, 

আমি আবারও তিথির গু*দ চাটলাম আর হাত দিয়ে দুদ ডলছি মনে মত,,,  মাঝে মাঝে ওকে কিচও করছি।। এভাবে করতে করতে তিথি আবারও উত্তেজিত হয়ে গেল আমার বা*ড়াটাও শক্ত হয়ে উটেছে,,,৷  তিথি আবার আরেকটু চেটে ধো-নে লালা লাগিয়ে পিচ্ছিল করলো,,,, আমি বিছানার ওপর শুয়ে পড়লাম তিথি আমার ওপর চড়ে বসলো আর নিজের ভো*দায় নিজে ধো*ন সেট করে নিজে নিজে চু*দাচ্ছে।

ঠিক এমন সময় রাফি এসে দরজা খুললো আর ভেতরে ঢুকতেই আমাদের এই চো*দন লিলা দেখে ওর হাত থেকে ওর অফিসের ব্যাগটা মাটিতে পড়ে গেলো।।


আমরা দুজনও ভিত হয়ে গেছি হঠাৎ এভাবে রাফিকে দেখে,,, রাফি আমাদের গালাগালি করছিল আমাকে খা*নকীর ছেলে  ছেলে বলে গালি দিল আর তিথিকে তো খা*নকী মা*গী, জা*ওরা মা*গী বলে নানান ভাবে গালি গালাজ করতে শুরু করলো,,,,  আমি বিছানা থেকে উঠে গিয়ে রাফির হাতটা ধরে বিছানায় নিয়ে আসলাম আর ওকে বললাম দোস্ত তোর বউয়ের বে*শ্বা গুদে মুখ লাগিয়ে একটু চুষে দেখ,,,, কতটা মজা আছে এই গু*দের ভেতরে,,,,,

আরো বললাম,,,,

দোস্ত আমরা তো আগেও বলেছি তোর বউকে আমি চু"দবো আর আমার বউকে তুই চু"দবি,,,, আমার বউ হলে তখন তুই সারদিন তাকেও এই ভাবে ঠা*পাবি কিন্তু তোর এই খা*নকী মা*গী বউকে আজ আমার কাছে তুলে দে,,,,,

অনেক্ষন ধরে আমি আর তিথি রাফিকে বুঝিয়ে রাজি করলাম,,,,,,,



রাফি আমাদের পাশে বসে বসে ওর বউয়ে চো*দা খাওয়া দেখছে,,, আর ভেতর থেকে জ্বলছে,,,,, 

এক সময় রাফি মিট মিট করে হেসে উঠলো আর নিজের সব পোষাক খু'লে  একেবারে ন্যাং'টা হয়ে নিজের বা"ড়াটা তিথির মুখে ঢুকে রাম ঠাপ শুরু করলো,,,, 

নিচ থেকে আমি গু*দ মারছি আর ওপর থেকে রাফি মুখ চু*দছে,,, দুজনে তিথিকে বে*শ্বাখানার মা*গীর মতো নির্মম ভাবে তিথিকে ঠা*পাচ্ছি।।।


তিথি আবারও ভো*দার রস ছেড়ে দিল,,  কিন্তু ওকে আমার ধো*নের ওপর থেকে না নামিয়ে পূর্বের মতো করেই ঠা*পাচ্ছি

তিথি বেশ কাতর হয়ে পড়ছে,,,,  আমারও সময় হয়ে এসেছে আমিও নিজেকে ধরে রাখতে পেলাম না,,,,,  ৫/৬ টা বড় বড় ঠা-প দিয়েই তিথির গু*দের ভেতর মাল ছেড়ে দিলাম।।। আর রাফি তিথির গু*দে মুখ লাগিয়ে বেয়ে আসা আমাদের সুখের জল মজা করে খেয়ে নিল,,,

আর রাফি ওর বউকে আমার বুকের ওপর উপুড় করে কয়েক মিনিট ঠা*পিয়ে ও ওর মাল ঢেলে দিল তিথির পো*দের ওপর,,,,

তিথি দূর্বল হয়ে গেছে,,  তার পরেও রাফি ওর বউয়ের গু*দে হাত দিয়ে অনেক্ষন চু'দা দিল,, যতক্ষণ পর্ন্ত তিথি ওর ভো*দার সব রস না ছেড়ে দেয়।।। 


তিথি দুই পুরুষের একত্রে চু"দা খেয়ে বেশ আনন্দিত হলো আর আমরা সারারাত এক বিছানায় বির্য মাখা শরীর নিয়ে তিথিকে মাঝখানে রেখে দুজন দুই দিক থেকে জড়িয়ে বিশাল একটা ঘুম দিয়ে সকাল বানিয়ে দিলাম।

সকাল বেলায় আমিও একটা অনুমতি পেয়ে গেলাম,,,  যতদিন মন চাই আমি তিথি মা*গীকে নিজের মন মতো জখন খুশি তখন যেভাবে খুশি সেভাবে ঠাপাতে পারবো।।

এখনো আমরা ৩ জন একটা রুমে এক বিছানায় থাকি,,  আমাদের দুই বন্ধুর একটা খা'নকী মা'গী বউকে নিয়ে।


বি:দ্র: গল্পটা কাল্পনিক। কারও সাথে নাম বা জীবনের কাহিনী আংশিক বা পরিপূর্ন মিলে গেলে তা সম্পূর্ণ কাকতালীয়। নিজ স্ত্রী ছাড়া অন্য কারও সাথে সেক্স করবেন না। এই গল্প পরে কেউ কোনো খারাপ কাজ করলে আমি তার জন্য দায়ি নয়।

Categories:
Similar Videos

0 Comments: